নৌকার প্রচারণায় বেরোবির শিক্ষকরা

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) ও লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নুরুজ্জামান আহমেদ ও মোতাহার হোসেনের পক্ষে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা করেছেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীরা। প্রচারণায় অংশগ্রহণ করেন বেরোবির শিক্ষার্থীরাও। 

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ওই দুই আসনের বিভিন্ন এলাকায় প্রচারণা চালান তারা।

প্রচারণায় উপস্থিত ছিলেন, শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও গনিত বিভাগের প্রধান ড. আর এম হাফিজুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, অর্থনীতি বিভাগের প্রধান মো. মোরশেদ হোসেন, শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক আতিউর রহমান, পিএস টু ভিসি আমিনুর রহমান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক শামসুল হক এবং  সহকারী রেজিষ্টার এসএইচএম ইকবাল।

প্রচারণার সময় ওই দলে ছিলেন, বেরোবি ছাত্রলীগ শাখার সাবেক সহ-সভাপতি আল কিবরিয়া হিটলার, ছাত্র নেতা কাইয়ুম ইসলাম, সাজ্জাদুল আজাদ শাওন, রোমানুজ্জান রোমান এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা কাওসার মাহমুদ, শরীফ উদ্দিনসহ আরো অনেকে।

এ সময় শিক্ষকরা বিভিন্ন ব্যবসায়ী, পথচারী ও নতুন ভোটারদের নৌকা মার্কায় ভোট দিতে বলেন এবং সবার কাছে নৌকার উন্নয়নের কথা তুলে ধরে নৌকায় ভোট দিতে উৎসাহিত করেন।

মন্তব্য লিখুন :