উৎসবে পরিণত রাবি কর্মচারী ইউনিয়ন নির্বাচন

উৎসবমুখর পরিবেশে চলছে ৬ মে অনুষ্ঠিতব্য রাজশাহী বিশ্ববিদ্যালয় চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন ২০১৯-২০ এর শেষ দিনের প্রচারণা।   

রবিবার সকাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরে দেখা যায়, মাছ, গরুরগাড়ী ও তালা প্রতীকের প্রার্থীরা তাদের ২৫ সদস্যদের নিজ নিজ প্যানেলের পক্ষে সাধারণ কর্মচারীদের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন।

মাছ প্রতীকের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হানিফ দেওয়ান ও ফরিদ আলী জানালেন, এখনও পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে আশা করছি। জয় পরাজয় যায় হোক আমরা সাধারণ কর্মচারীদের পাশে অতীতেও যেমন ছিলাম ভবিষ্যতেও থাকবো। তবে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে সাধারণ কর্মচারীরা আমাদেরকেই নির্বাচিত করবেন বলে আশা করছি।    

এদিকে, তালা প্রতীকের সভাপতি প্রার্থী মাজদার হোসেন মুজদার ও সাধারণ সম্পাদক প্রার্থী রুবেল জানালেন, তারা জয়ের ব্যপারে আশাবাদী। 

গরুর গাড়ি প্রতীকের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী নুরুল ইসলাম ভূট্ট ও আব্দুল আজিজকেও দেখা যায় লিফলেট নিয়ে ভোটারদের কাছে ঘুরতে।    

অনুষ্ঠিতব্য নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ডেপুটি ডিরেক্টর হাসিন আহমেদ খান বলেন, বিশ্ববিদ্যালয় কর্মচারী ইউনিয়ন ক্লাবে ১০০৬ জন ভোটার সোমবার সকাল ৯ঃ৩০ মিনিট থেকে বেলা ৩ টা পর্যন্ত ভোট দিতে পারবেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচন করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনী বেষ্টনী ঘিরে থাকবে পুলিশ প্রশাসন আর বেষ্টনীর মধ্যে নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও ভোটার ছাড়া প্রবেশাধিকারে থাকবে নিষেধাজ্ঞা।

মন্তব্য লিখুন :