ইবিতে নতুন ৩ সহকারী প্রক্টর নিয়োগ

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা জোরদারের লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সহকারী প্রক্টর পদে বিভিন্ন বিভাগের তিন শিক্ষককে নিয়োগ দেওয়া হয়েছে। আগামী এক বছরের জন্য তাদেরকে এ পদে নিয়োগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী।

মঙ্গলবার (২৩ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের তিন সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় নতুন তিন শিক্ষককে সহকারী প্রক্টর পদে নিয়োগ দেওয়া হয়েছে। 

নিয়োগ পাওয়া নতুন তিন সহকারী প্রক্টর হলেন- ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোহা: নাসিমুজ্জামান, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আরিফুল ইসলাম এবং ডেভেলপমেন্ট স্টাডিস বিভাগের প্রভাষক হাফিজুল ইসলাম।

এদিকে মেয়াদ শেষ হওয়া সহকারী প্রক্টরবৃন্দ হলেন- আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কামরুল ইসলাম, বাংলা বিভাগের অধ্যাপক ড. রশিদুজ্জামান এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান বলেন, ইতোঃপূর্বে প্রক্টরিয়াল বডির সদস্যরা অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। প্রক্টরিয়াল বডির নতুন সদস্যরাও সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে আমি মনে করি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তা জোরদারের লক্ষ্যে বিভিন্ন বিভাগের তিনজন শিক্ষককে এ পদে নিয়োগ দেয়া হয়েছে। আশা করছি, তারা সার্বিক নিরাপত্তা নিশ্চিতে সদা তৎপর থাকবেন। 

মন্তব্য লিখুন :