ইবির আল-ফিকহ্ বিভাগের সভাপতি শাহীন, 'আবৃত্তি আবৃত্তি'র কমিটি গঠন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন 'আবৃত্তি আবৃত্তি' এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আলমগীর অভ্র কানন এবং সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের আফরোজা রোজা মনোনীত হয়েছেন।

আইন ও শরীয়াহ অনুষদভূক্ত আল-ফিক্হ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাব শাহিন।

বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সংস্কৃতি কেন্দ্রের করিডরে সংগঠনটির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন তিন সদস্যের নির্বাচক কমিটি। কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ওয়ারেসুন্নেসা মেমিকে।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল্লাহ মেহেদী, সাংগঠনিক সম্পাদক নাঈমা পারভীন নীলা, দপ্তর সম্পাদক জামশেদ হোসেন, সাহিত্য সম্পাদক হায়াতে জান্নাত, তথ্য প্রযুক্তি সম্পাদক জান্নাতুল ফেরদাউস মীরা, অনুষ্ঠান সম্পাদক মাসুম আলভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি আতিকুর রহমান প্রমুখ।

বিভাগীয় সূত্রে জানা যায়, সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. এ কে এম নুরুল ইসলামের দায়িত্বের মেয়াদ শেষ হওয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাব শাহিনকে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে নিয়োগ দেন।

বুধবার (৩১ জুলাই) সকাল ১১টায় বিভাগের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. এ কে এম নুরুল ইসলামের সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয়।

মন্তব্য লিখুন :