র‌্যাবের অভিযানে উদ্ধার ২০ হাজার ইয়াবা ও ৪০ কেজি গাঁজা, গ্রেপ্তার ৫

গাজীপুরে র‌্যাব-১ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রবিবার (২৮ অক্টোবর) রাতে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের বোর্ড বাজার এবং টঙ্গী হাজী মাজারবস্তি এলাকায় ওই পৃথক অভিযান পরিচালনা করা হয়।

ইয়াবা ট্যাবলেটসহ আটককৃতরা হলেন- চট্টগ্রাম সিটি করপোরেশন ফিরিঙ্গী বাজার এলাকার মৃত হাজী আব্দুর রহিম চৌধুরীর ছেলে মোঃ করিমুল হাসান চৌধুরী (৫৫), গাজীপুরের শ্রীপুর উপজেলার বর্মী এলাকার জামাল উদ্দিনের স্ত্রী শিরীন (৩৫), ফরিদপুরের বোয়ালমারি থানার রামদিয়া এলাকার নওশের মোল্লার ছেলে হুমায়ুন মোল্লা (২৯), সিলেটের বিয়ানীবাজার থানার কোনাগ্রাম এলাকার খালিক আহমেদের ছেলে সাব্বির আহমেদ (২২)।
 
৪০ কেজি গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ী মো. হৃদয় (১৮) টঙ্গীর মাজার বস্তি এলাকার টিপুর ছেলে।

র‌্যাব জানায়, বোর্ড বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা চালান হস্তান্তরের জন্য অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে রবিবার দুপুর পৌনে ১টার দিকে অভিযান চালানো হয়। অভিযানকালে চার মাদক ব্যবসায়ীকে আটক এবং তাদের নিকট হতে ২০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, সাতটি মোবাইল ফোন ও নগদ ২ লাখ ৭৩ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একই দিন বিকাল ৩টার দিকে টঙ্গীর হাজী মাজার বস্তি সংলগ্ন মাজার রোডে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ হৃদয়কে আটক করা হয়।

মন্তব্য লিখুন :