শরীয়তপুর-৩: মনোনয়নপত্র সংগ্রহ করলেন সাবেক ছাত্রনেতা বাহাদুর বেপারী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ-গোসাইরহাট) আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বাহাদুর বেপারী।

শুক্রবার (৯ নভেম্বর) বেলা ১১টার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন বিতরণকালে আবেদনপত্র সংগ্রহ করেন তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদ হোসেন খোকা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল রহমান ঢালী, ধানকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু, জেলা পরিষদের সদস্য আবুল মনসুর আজাদ শামীম, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম রারী, মামুন-আল-কবির, খলিলুর রহমান হাঔকর, দীলিপ সিকদার ও জাকির হোসেন দুলাল।

এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের আমির হোসেন সরদার, জানে আলম খোকন মাদবর, ইসহাক মিয়া, বুরহান উদ্দিন, আব্দুর রব সরদার, মুকলেস রারী, দীন মোহাম্মদ দুলাল, আব্দুস সালাম সিকদার, আব্দুল আওয়াল, হারুন উর রশীদ রশিদ, ইকবাল আহামেদ বাচ্চু, আমির হোসেন পঞ্চায়েত, অ্যাডভোকেট বাবুল আক্তার, অ্যাডভোকেট সোহেল মাদবর ও আবদুল বাতেন হাওলাদার।

এর আগে তিন উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগি অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মানুষকে নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন বাহাদুর বেপারী। এরপর তাদের নিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের দিকে রওনা হন। এ সময় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ `জয়তু শেখ হাসিনা’ শেখ হাসিনা সরকার, বার বার দরকার’ এমন সব স্লোগানে মুখরিত হয়ে উঠে ধানমন্ডির আকাশ বাতাস।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রবিবার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।

মন্তব্য লিখুন :