কুড়িগ্রামে ইজতেমা বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

কুড়িগ্রামে ইজতেমা বন্ধ এবং তিন দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছে কুড়িগ্রাম জেলা তাবলীগী সাথী ও ওলামায়ে কেরামগণের একটি পক্ষ।

শুক্রবার (৯ নভেম্বর) সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মদিনাতুল উলুম মাদ্রাসার মাওলানা ওসমান গণি কাসেমী এ দাবি করেন। 

সংবাদ সম্মেলনে এই ইজতেমা বন্ধে জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়। তাছাড়া ইজতেমা বন্ধে তিন দফা দাবির কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচিতে রয়েছে ১১ নভেম্বর পুরাতন ঈদগাহ মাঠে গণজমায়েত ও বিক্ষোভ, ১৩ নভেম্বর জেলা প্রশাসক অফিসের সামনে ইজতেমা বন্ধ ঘোষণা না হওয়া পর্যন্ত অবস্থান ধর্মঘট এবং কুড়িগ্রাম জেলা মার্কাসকে তাবলীগের সাথী ও ওলামায়ে কেরামগণের নিকট ইজতেমা হস্তান্তরের দাবি জানানো হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রায়গঞ্জের মুফতী শামসুদ্দিন,  মাওলানা আমিনুল ইসলাম, চন্ডিপুরের মুফতী আব্দুল হান্নান, সওদাগড় পাড়ার মেছবাহুল উলুম ক্কওমী মাদ্রাসার মাওলানা নুর উদ্দিন কাসেমী, ফাতেমাতুয যাহরা বালিকা মাদ্রাসার মাওলানা ফরিদ উদ্দিন, দাসেরহাট মাদ্রাসার মাওলানা আবু বকর সিদ্দিক, কবিরাজ পাড়া মাদ্রাসার মাওলানা আব্দুর রহিম, যাত্রাপুর ক্কওমী মাদ্রাসার মুফতী জামাল উদ্দীন, কেতার মোড় ক্কওমী মাদ্রাসার মাওলানা হাবিবুর রহমান, মাওলান রাশেদুল ইসলাম প্রমুখ। 

মন্তব্য লিখুন :