কমলগঞ্জে অস্ত্র ও লুণ্ঠিত স্বর্ণসহ গ্রেপ্তার ৪

মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে অস্ত্র ও লুণ্ঠিত হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) বিকালে উপজেলার লাউয়াছড়া এলাকা থেকে ডাকাতদের গ্রেপ্তারের পর আজ ভোররাতে হবিগঞ্জ থেকে ডাকাতি হওয়া স্বর্ণ উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, ২০ নভেম্বর মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে একদল ডাকাত অস্ত্রসহ কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের হীড বাংলাদেশ এলাকায় অবস্থান নিচ্ছিল। গোপনে এ খবর পেয়ে পুলিশ চিহ্নিত ডাকাত রবির বাজারের ধামলী গ্রামের লতিব মিয়ার ছেলে সুলেমান (৩২), কুলাউড়ার পাবই গ্রামের আব্দুল কাদিরের ছেলে আব্দুল মজিদ (৩২), কুলাউড়ার বাঘজোড় গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে আছকির মিয়া (৩১) ও শ্রীমঙ্গলের শাপলাবাগের ফুল মিয়ার ছেলে আল-আমিনকে (৩২) গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

পরে আটকৃকৃতদের দেয়া তথ্য মতে আজ ভোররাতে হবিগঞ্জের পুরান বাজারের অনুপম শিল্পালয়ে কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে গত ১৬ নভেম্বর রাতে কমলগঞ্জের আলীনগর চা বাগানের স্টাফ আবু তালেব বাবুল এর বাসায় সংঘটিত ডাকাতিকালে লুন্ঠিত সাড়ে ৩ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাসবলেন, এ ঘটনায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

মন্তব্য লিখুন :