জেএসসি পরীক্ষায় ফেল করায় ট্রেনের নিচে ঝাপ

লালমনিরহাটের হাতীবান্ধায় জেএসসি পরীক্ষায় ফেল করায় আশিক শাহরিয়ার খান নামে এক শিক্ষার্থী ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকালে উপজেলার দিঘির হাট এলাকায় শান্তাহার থেকে বুড়িমারী গামি 'করতোয়া এক্সপ্রেস' ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে সে আত্মহত্যা করে।

আশিক হাতীবান্ধা উপজেলার দক্ষিণ সিন্দুর্ণা গ্রামের পাঠানবাড়ি এলাকার লেবু খানের ছেলে। সে হাতীবান্ধা লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

স্কুল সূত্রে জানাগেছে, স্কুলের নিয়মিত শিক্ষার্থী হিসেবে ২০১৭ সালে জেএসসি পরীক্ষায় অংশ নিয়ে এক বিষয়ে ফেল করে আশিক। সে কারণে অনিয়মিত ছাত্র হিসেবে এ বছরও জেএসসি পরীক্ষায় অংশ নেয় সে। কিন্তু সোমবার প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে 'ইসলাম ও নৈতিক শিক্ষা' বিষয়ে ফেল করায় মানসিকভাবে ভেঙে পড়ে আশিক। এক পর্যায়ে সোমবার বিকালে উপজেলার দিঘীর হাট এলাকার রেলক্রসিং সংলগ্ন চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে আশিক।  

হাতীবান্ধা রেলওয়ে ষ্টেশন মাস্টার নুরন্নবী সরকার বলেন, চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে শুনেছি। তবে ঘটনাস্থল থেকে তার পরিবারের লোকজন লাশ নিয়ে বাড়িতে গেছে।

মন্তব্য লিখুন :