নোয়াখালীতে গণধর্ষণ: আরও এক আসামি গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনার মামলার ৯নং আসামী সালাউদ্দিন (৩৫) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মামলার এজাহারভুক্ত ও ঘটনার সাথে জড়িত মোট ৮জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ২টার দিকে ফেনীর সুলতানপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সালাউদ্দিন মধ্য বাগ্যা গ্রামের টোকাইয়ের ছেলে।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, রাতে সুলতানপুর এলাকায় তার এক আত্মীয়ের বাড়ীতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামী সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে নোয়াখালী ডিবি পুলিশের একটি দল। পলাতক ও ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

গত ৩০ ডিসেম্বর রবিবার ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে দরজা ভেঙে ভিকটিমের ঘরে প্রবেশ করে স্থানীয় সাবেক ইউপি সদস্য রুহুল আমিন বাহিনীর সদস্য সোহেল, স্বপন, চৌধুরী, বেচু’সহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪সন্তানকে বেঁধে রেখে ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য লিখুন :