মোরেলগঞ্জে যৌতুক না পেয়ে পাষণ্ড স্বামীর কাণ্ড!

বাগেরহাটের মোরেলগঞ্জে যৌতুকের দাবি পূরণ করতে না পারায় সাথী আক্তার (২৭) নামে এক গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে সিগারেটের আগুনের ছ্যাকাসহ ওই গৃহবধূর মাথার চুল কেঁটে দিয়েছে পাষন্ড স্বামী ও তার পরিবারের সদস্যরা। গুরতর আহত অবস্থায় মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন নির্মম নির্যাতনের শিকার ওই গৃহবধূ।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গৃহবধূ সাথী আক্তার জানান, চার বছর পূর্বে হরগাতি গ্রামের আলী আকবর হাওলাদারের ছেলে রিয়াজুলের (৩০) সাথে বিয়ে হয় তার। ওই সময় থেকে এ পর্যন্ত বিভিন্ন সময় স্বামী রিয়াজুলকে বাবার কাছ থেকে ৯০ হাজার টাকা নিয়ে দিয়েছেন সাথী।

তিনি জানান, বর্তমানে আরো দেড় লাখ টাকা দাবি করছে স্বামী রিয়াজুল। কিন্তু ভ্যান চালক পিতা বেল্লাল খান ওই টাকা দিতে না পরায় তার ওপর নির্যাতন শুরু করে পাষন্ড স্বামী ও তার পরিবারের লোকেরা। তার শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাকাসহ মাথার চুল কেটে দেওয়া হয়।

এ ঘটনায় সাথী আক্তার বাদী হয়ে আজ সকালে তার স্বামী, দেবর, শ্বশুর, শাশুড়িসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেছেন, সাথী আক্তারের অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে। আসামীদের আটকের জন্য ইতোমধ্যেই ওই এলাকায় পুলিশের দুটি টিম অভিযান শুরু করেছে।

মন্তব্য লিখুন :