পরিচয় মিলেছে সেই অপহরণকারীদের

স্কুলছাত্র অপহরণ করে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়ার সময় জনতার হতে গণধোলাইয়ের শিকার দুই অপহরণকারীর পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ। আটককৃত দুইজনসহ ৪ অপহরণকারীর বিরুদ্ধে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করেছে অপহৃত স্কুলের ছাত্রের বাবা রফিকুল ইসলাম মাস্টার।

আটককৃত অপহরণকারীরা হলেন- ধোবাউড়া উপজেলার পূর্ব টাংগাটি গ্রামের চান মিয়ার ছেলে সম্রাট শাহজাহান (৩০) ও ঢাকার দক্ষিণ খান এলাকার খালেকের ছেলে রফিকুল ইসলাম (৩৫)।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থেকে স্কুলছাত্র তানজিল ইসলাম খান (১৫) অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়ার পথে ঘাটাইল সলিং বাজারে মাইক্রোবাসটি জনতা আটক করতে চাইলে অপহরণকারীরা ৪ রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যাবার চেষ্টা করে।

কিছু দূর যেতেই গাড়ির চাকা ফেটে যায়। এ সময় বিক্ষুব্ধ জনতা দুই অপহরণকারীকে আটক করে গণধোলাই দিলেও আরেকজন পালিয়ে যায়। পরে অপহরণকারীদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

মামলা তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়িয়া থানার এসআই সাইদুল ইসলাম বলেন, অপহৃত স্কুলছাত্র ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি সন্তোষপুর রাবার বাগান থেকে উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, অপহরণকারীদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন ও হাতকড়া উদ্ধার করা হয়েছে। অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি ছিনতাইকৃত বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য লিখুন :