বোয়ালমারীতে দুই ভাইয়ের মারামারি ঠেকাতে গিয়ে প্রাণ গেল ভগ্নিপতির

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামে শশুরবাড়ি বেড়াতে এসে স্ত্রীর দুই ভাইয়ের মারামারি ঠেকাতে গিয়ে জীবন দিতে হলো সংঘর্ষকারীদের বোনের জামাই সেকেন্দারের (৪০)। 

রবিবার (২১ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। 

সেকেন্দারের স্ত্রী রেখা বেগম জানান, জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার ভাটিকেলোকি হারা গ্রামের তাজমহল শেখের ছেলে সেকেন্দার আলী সাত বছর আগে বিয়ে করে বোয়ালমারী উপজেলার হাসামদিয়া গ্রামের মৃত জালাল মোল্যার মেয়ে রেখা বেগমকে। গত ১৫দিন আগে সেকেন্দার শশুর বাড়ি বেড়াতে আসে। 

রবিবার দুপুর ১টার দিকে রেখার দুই ভাই জাকির মোল্যা (৪০) ও রবিউল মোল্যা (৩০) পারিবারিক বিষয় নিয়ে মারামারি শুরু করলে সেকেন্দার ঠেকাতে যায়। এ সময় বাশের লাঠির বাড়িতে আহত হয় সে। তাৎক্ষণিক তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সমিত্র সরকার মৃত ঘোষনা করেন সেকেন্দারকে। 

ডা. সমিত্র সরকার বলেন, হাসপাতালে আনার আগেই সেকেন্দারের মৃত্যু হযেছে। 

বোয়ালমারী থানার পুলিশ পুরদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।

মন্তব্য লিখুন :