গোপালগঞ্জে ধর্ষক মিল্টন ফকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রথম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার স্কুলের সহপাঠিরা। 

মঙ্গলবার (১৪ মে) সকাল ১০ টায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের কুশলী বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষক ও সহপাঠিরা। 

এসময় ধর্ষণকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবিতে বিভিন্ন শ্লোগান দেয় মানববন্ধনকারীরা। পরে সেখানে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই একই স্থানে গিয়ে শেষ হয়।

এসময় বক্তব্য রাখেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখ সাইফুল ইসলাম, শিক্ষক হাফিজুর রহমান, প্রধান শিক্ষক এম মতিয়ার রহমান। 

বক্তরা, ধর্ষণকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবি জানিয়ে শিশু ও নারী নির্যাতন বন্ধে কার্যকারী পদক্ষেপ নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মামাবাড়ি বেড়াতে গিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় (৯ মে) প্রথম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ করে মিল্টন ফকির (২৫)। এ ঘটনায় অভিযোগ দায়ের হলে গত শুক্রবার (১০ মে) সকালে জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষকের মা সাহেদা বেগম, বোন রুমাসহ চারজনকে আটক করলেও ধর্ষক মিল্টন ফকির পালিয়ে যায়। পরে গত শনিবার (১১ মে) ভোর রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে মিল্টন ফকিরকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য লিখুন :