ধুনটে প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার ১

বগুড়ার ধুনট থেকে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপরহণের অভিযোগে সোহেল রানা (২২) নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ মে) সকাল ১০টার দিকে উপজেলার গোসাইবাড়ি বাজার এলাকা থেকে অপহরণকারীকে গ্রেপ্তার ও একই সাথে বখাটের জিম্মিদশা থেকে পাঁচদিন পর অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

সোহেল রানা দিনাজপুর জেলার বিরগঞ্জ উপজেলার বিরগঞ্জ গ্রামের রসুল বক্সের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দিনাজপুর জেলার বিরগঞ্জ উপজেলার বিরগঞ্জ গ্রামের রসুল বক্সের ছেলে সোহেল রানার (২২) নানার বাড়ি ধুনট উপজেলার নাটাবাড়ি গ্রামে। সেই সুবাদে বখাটে সোহেল রানা তার নানার বাড়িতে বেড়াতে এসে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু ওই ছাত্রী বখাটের প্রেমে সাড়া দেয়নি। এতে স্কুলছাত্রীর উপর ক্ষুব্ধ হয়ে ওঠে সোহেল রানা।

এ অবস্থায় ১০ মে সকাল ১১টায় ওই ছাত্রী কোচিং থেকে বাড়ি ফেরার পথে বখাটে সোহেল রানা তাকে কৌশলে অপরহণ করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ১০ মে রাতে সোহেল রানার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

বুধবার সকাল ১১টার দিকে স্কুলছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং একই সাথে অপহরণকারীকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, স্কুলছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে অপহরণকারীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং ২২ ধারায় জবানবন্দী গ্রহণের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন :