বগুড়া জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠন

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

বুধবার (১৫ মে) সকালে এই কমিটির কথা জানানো হয়। এর আগে মঙ্গলবার (১৪ মে) রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটি এটি অনুমোদন দেয়।

তবে এই কমিটিতে জেলা বিএনপির পাল্টাপাল্টি দুইটি আহ্বায়ক কমিটির আহ্বায়কদের স্থান দেওয়া হয়নি। নতুন এই কমিটির খবর প্রচার হওয়ার পর থেকেই বগুড়ায় দলটির নেতাকর্মীদের মধ্যে চলছে নানা আলোচনা। তবে এই কমিটিতে স্থান না পাওয়া জেলা বিএনপির সাবেক কোনো নেতাই নতুন কমিটি নিয়ে মুখ খুলছেন না।

তবে নতুন কমিটি সংক্রান্ত কোনো চিঠি এখন পর্যন্ত বগুড়ায় আসেনি বলে জানিয়েছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল জেলা বিএনপির কার্যালয়ে সাধারণ সভার মাধ্যমে জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম আহ্বায়ক এবং সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনকে যুগ্ম আহ্বায়ক করে ৪৫ সদস্যের কমিটি দেওয়া হয়। সেদিন সন্ধ্যায় জেলা বিএনপির জ্যেষ্ঠ কিছু নেতা শহরের রিয়াজ কাজী লেনে সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালুর বাসায় সভা করে পাল্টা আহ্বায়ক কমিটি দেয়অ হয়। ওই কমিটিতে বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমানকে আহ্বায়ক এবং ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যের নাম রাখা হয়। এরপর উভয় কমিটি অনুমোদনের জন্য ঢাকায় পাঠানো হয়।

মন্তব্য লিখুন :