বগুড়া বিএনপি অফিসে তালা

বগুড়া জেলা বিএনপির সদ্যঘোষিত আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে অফিসে তালা ঝুলিয়ে প্রতিবাদ জানিয়েছে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। অফিসের প্রধান গেটের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা। 

এছাড়া নতুন কমিটির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজকে জেলা বিএনপি অফিসে প্রবেশ করতে দেবে না বলেও ঘোষণা দিয়েছে নেতা-কর্মীরা। 

বুধবার (১৫ মে) রাত ৮টার দিকে অফিসে তালা দিয়ে বিক্ষোভ শুরু করেন স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। 

জানাগেছে, জেলা বিএনপির পাল্টাপাল্টি দুইটি আহ্বায়ক কমিটি বাতিল করে সাবেক সাংসদ গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম আহ্বায়ক করে বুধবার (১৫ মে) নতুন  কমিটি ঘোষণা করা হয়। 

বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত কমিটি অনুমোদনের চিঠি বগুড়ায় পৌঁছার পর দিনব্যাপী কমিটি নিয়ে আলোচনা সমালোচনা চলে। রাত ৮টার দিকে স্বেচ্ছাসেবক দলের ৫০-৬০ জন নেতা-কর্মী জেলা বিএনপি অফিসের সামনে অবস্থান নেয়। তারা অফিসের প্রধান গেটে তালা ঝুলিয়ে দেয়া ছাড়াও অফিসের সিড়িতে আগুন জ্বালিয়ে দেয়। এসময় নেতা-কর্মীরা কেন্দ্র ঘোষিত কমিটির বিরুদ্ধে শ্লোগান দেয়। 

গোলাম মোহাম্মদ সিরাজকে অবাঞ্ছিত ঘোষণা করে। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলু এ প্রতিবেদক-কে বলেন, গোলাম মোহাম্মদ সিরাজ সংস্কারপন্থী নেতা।

এ বিষয়ে সদ্য ঘোষিত কমিটির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম বলেন, শুনেছি জেলা বিএনপি অফিসের সামনে আগুন জ্বালানো হয়েছে। বিচ্ছিন্ন কিছু নেতা-কর্মী পদ না পেয়ে অফিসের সামনে হৈচৈ করেছে। এতে নতুন কমিটির কার্যক্রম ব্যাহত হবে না।

মন্তব্য লিখুন :