তালতলী উপজেলা নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজবি

পঞ্চম ধাপের বরগুনার  তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবি উল কবির জোমাদ্দারকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে। তাকে মনোনয়ন দেওয়ায় উচ্ছাস প্রকাশ করেছে নেতাকর্মী ও সাধারণ মানুষ।

জানাগেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পরে গত ১৩ মে তালতলী উপজেলা আওয়ামীলীগ বর্ধিত সভা করে বরগুনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চারজনের নাম প্রস্তাব করে তালিকা প্রেরণ করেন। বরগুনা জেলা আওয়ামী লীগ ওই চার জন থেকে রেজবি উল কবির জোমাদ্দার, তৌফিকুজ্জামান তনু ও বর্তমান বরখাস্তকৃত উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টুর নাম প্রস্তাব করে আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যালয়ে তালিকা পাঠায়।

রবিবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের বাছাই কমিটি তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রেজবি উল কবির জোমাদ্দারকে মনোনয়ন দেন। রেজবির মনোনয়ন পাওয়ার খবরে নেতাকর্মীরা তালতলীসহ উপজেলার বিভিন্ন হাট বাজারে আনন্দ মিছিল করেছে।

তালতলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান তৌফিকুজ্জামান তনু বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন না দিয়ে সভাপতি রেজবি উল কবির জোমাদ্দারকে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন দলের সকল নেতাকর্মী নিয়ে তার পক্ষে কাজ করবো।

রেজবি উল কবির জোমাদ্দার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেয়ায় তালতলী বাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই। দলের সকল নেতাকর্মীদের নিয়ে সুশৃঙ্খলভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো।

তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল ২১ মে, যাচাই বাছাই ২৩ মে, প্রার্থিতা প্রত্যাহার ৩০ মে ও ভোট গ্রহণ ১৮ জুন।

মন্তব্য লিখুন :