বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

কুমিল্লার বুড়িচং উপজেলায় মালদ্বীপ প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার দিবাগত রাতে উপজেলার ভরাসার গ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

পুলিশ ও স্হানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার গ্রামের জামাল হোসেনের ছেলে জামশেদ আলমের সঙ্গে একই ইউনিয়নের রামনগর গ্রামের খোরশেদ আলমের মেয়ে আমেনা খাতুনের সঙ্গে চার বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে একটি তিন বছরের কন্যা সন্তান রয়েছে।

এদিকে আমেনা খাতুনের স্বামী বিয়ের পর থেকে কয়েক বছর ধরে মালদ্বীপে রয়েছেন। গত রোববার আমেনা খাতুন তার বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফিরে আসেন। এর পর রাত পৌনে ৩টার দিকে ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এসময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার করে।

খবর পেয়ে সকালে বুড়িচং থানার এসআই মোয়াজ্জেম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় উভয়পক্ষের কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের নিকট হস্তান্তর করে পুলিশ।

বুড়িচং থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, আত্মহত্যার ঘটনাটি পারিবারিক কলহের জের ধরে ঘটতে পারে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন :