তালতলী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৪ জন

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে। এতে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

তালতলী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, গত ৯ মে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ওই তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের মঙ্গলবার ছিল শেষ দিন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রেজবি-উল-কবির জোমাদ্দার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান বরখাস্তকৃত উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, ফরহাদ হোসেন আক্কাস মৃধা ও নুরুল আমিন।

ভাইস চেয়ারম্যান পদে রেজাউল করিম বাবুল পাটোয়ারী, ইমতিয়াজ ইমন, খলিলুর রহমান, মজিবুর রহমান ফরাজী, কামরুল আহসান, আলম কবির, ইউসুফ আলী, মোস্তাফিজুর রহমান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুলি বেগম, কামরুন্নাহার ও নাজনিন আক্তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

তালতলী উপজেলা নির্বাচন অফিসার তারিকুল ইসলাম বলেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন গ্রহণের লক্ষ্যে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। সেই লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল ২১ মে, যাচাই বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহার ৩০ মে ও ভোট গ্রহণ ১৮ জুন।


মন্তব্য লিখুন :