বগুড়া-৬ উপনির্বাচন: ১১ প্রার্থীর মনোনয়নপত্র জমা

বগুড়া-৬ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে একক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর বিএনপি থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তিনজন। অপরদিকে, মহাজোটের শরিক দল জাতীয় পার্টি থেকেও মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে।

বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার পর্যন্ত ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে আওয়ামী লীগ থেকে একজন, বিএনপি থেকে চারজন, বাংলাদেশ মুসলিম লীগের একজন, বাংলাদেশ কংগ্রেসের একজন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে পাঁচজন। এর মধ্যে ১১ জন তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এ পর্যন্ত যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন- আওয়ামী লীগ থেকে টি জামান নিকেতা, বিএনপি থেকে গোলাম মোহাম্মদ সিরাজ, অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, রেজাউল করিম বাদশা, জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর, বাংলাদেশ কংগ্রেসের ড মনসুর রহমান, বাংলাদেশ মুসলীম লীগের রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ কবির আহম্মেদ মিঠু, আবুল হাসান, জাফর আলী ও মিনহাজ।

স্বতন্ত্র প্রার্থী সাইফুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দেননি। আগামী ২৭ মে যাচাই-বাছাই, ৩ জুন প্রত্যাহার এবং ২৪ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য লিখুন :