পাবনায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ৮

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে পাবনায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৮ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, শুক্রবার সকালে পরীক্ষা শুরুর পর গোপন সংবাদের ভিত্তিতে পাবনা শহরের শুভ ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৪ জন বহিরাগত যুবককে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের দয়রামপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে শাকিব উদ্দিন (২০), তেথুলিয়া গ্রামের জাকির হোসেন লেবুর ছেলে আব্দুস সোবাহান (২১), চাটমোহর উপজেলার আটলংকা নতুনগ্রামের আব্দুস সামাদ সরকারের ছেলে আনোয়ার হোসেন (২৪) ও একই গ্রামের সাহেব আলীর ছেলে সানাউল্লাহ সানি (২৪)।

এ অভিযানে নেতৃত্ব দেন পাবনার (ভারপ্রাপ্ত) পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক শাফিউল ইসলাম।

অপরদিকে, পরীক্ষা চলাকালে বিভিন্ন কেন্দ্র থেকে অসুদাপায় অবলম্বনের দায়ে ৪ পরীক্ষার্থীকে আটক করা হয়। তবে তাদের নাম পরিচয় জানাতে পারেনি জেলা প্রাথমিক শিক্ষা অফিস।

উল্লেখ্য, পাবনা জেলার ৬২টি কেন্দ্রে মোট ৫১ হাজার ২৩১ জন পরীক্ষার্থী সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নেন।

মন্তব্য লিখুন :