আ’লীগ ইউপি চেয়ারম্যানের রুম থেকে বিদেশি রিভলবার,হকিস্টিক উদ্ধার

মাদারীপুরের রাজৈরে সোহেল হাওলাদার (৩২) নামে এক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের রুম থেকে একটি বিদেশি রিভলবার ও হকিস্টিক উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের ভবনে চেয়ারম্যানের ব্যবহৃত কক্ষে তোশকের নিচ থেকে এসব উদ্ধার করে রাজৈর থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর থানার এসআই জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামের ব্যবহৃত একটি কক্ষে অভিযান চালায়।

এ সময় ওই রুমে চেয়ারম্যানের ব্যবহৃত খাটের তোশকের নিচ থেকে একটি বিদেশি রিভলবার ও একটি হকিস্টিক উদ্ধার করা হয়। এ সময় চেয়ারম্যান রুমে ছিলেন না। চেয়ারম্যান ভাতিজা হত্যার ঘটনায় প্রায় ২০ দিন ধরে পলাতক রয়েছেন। রাজৈর থানায় ইউপি চেয়াম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ৯ মে মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে চাচাতো ভাই আব্দুল খালেক হাওলাদারের ছেলে মুরগী ব্যবসায়ী সোহেল হাওলাদারকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদার ও তার লোকজনের বিরুদ্ধে। এ হত্যাকাণ্ডের পর থেকেই চেয়ারম্যান পলাতক রয়েছেন।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুরে একটি বিদেশি রিভলবার ও একটি হকিস্টিক উদ্ধার করে রাজৈর থানা পুলিশ। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন :