জিপে ইয়াবা পাচারকালে আটক ৩

কক্সবাজারের টেকনাফে একটি হুন্দাই জিপ থেকে ১ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির সাড়ে ৬ লাখ টাকাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) সদস্যরা।

সোমবার রাতে তাদের আটক করা হয়। এ অভিযানে একটি হুন্দাই জিপ জব্দ করা হয়।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব (এক্স-পিপিএম) বিএন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরকারি (নিলামকৃত) একটি হুন্দাই জিপে ইয়াবা পাচার হয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযানিক দল টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী নামক এলাকায় অবস্থান নিয়ে টেকনাফ থেকে কক্সবাজার অভিমুখী হুন্দাই জিপটি থামিয়ে তল্লাশি শুরু করে।

এসময় জিপের ভেতর থেকে ১ হাজার ইয়াবা, মাদক বিক্রির সাড়ে ৬ লাখ টাকাসহ চট্টগ্রাম লোহাগাড়ার আল হোসাইন শপিং মলের ফ্যামেলি কেয়ার কাপড়ের ব্যবসায়ী মৃত আবু তাহেরের ছেলে তারেক হোসেইন (৩৪), তার সাথে মাদক ক্রয় করতে আসা ঢাকার মিরপুরের আরিফুর রহমান (৩০) ও ফরিদপুর বোয়ালমারী রূপাপথ এলাকার কাজী হোসেনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে একটি হুন্দাই জিপ (ঢাকা মেট্রো-ঘ-১১-৬৯৫৯) জব্দ করা হয়।

তিনি আরও জানান, মাদক কারবারীরা কৌশলে মাদক পাচার করার জন্য কোনো সরকারি প্রতিষ্ঠানের (নিলামকৃত) হুন্দাই জিপের মাধ্যমে ইয়াবা পাচারের চেষ্টা করছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন :