স্ত্রীর সাথে ঝগড়া করে ঘরে আগুন, নিহত ২

পর্যটন শহর কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকার লাইটহাউস পাড়ায় আগুনে পুড়ে প্রাণ গেল আতিকুর রহমান (৪০) ও সাদিয়া (৬) নামের দুইজনের।

শনিবার রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাইট হাউজ পাড়ার ছেনোয়ারা নামের এক মহিলা তৃতীয় স্বামী আতিকুর রহমানকে নিয়ে বসবাস করে আসছিল। কিন্তু দ্বিতীয় স্বামী আবদুল মোনাফের সাথে ছেনোয়ারার মনোমালিন্য ছিল। এই নিয়ে বিভিন্ন সময় তাদের মধ্যে মতবিরোধও ছিল।

ছেনোয়ারা বেগম অভিযোগ করেন, মনোমালিন্যের জের ধরে ক্ষিপ্ত হয়ে শনিবার রাতে আবদুল মোনাফ এসে বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় ছেনোয়ারা, তার তৃতীয় স্বামী আতিকুর রহমান ও তাদের সন্তানেরা বাড়ির ভেতরে ছিল। বাহির থেকে দরজায় তালা দিয়ে আগুন ধরিয়ে দেয়ায় ভেতরে আটকা পড়ে যায় সবাই। এতে আগুনে পুড়ে ঘটনাস্থলে মারা যান আতিকুর রহমান ও ছেনোয়ারার মেয়ে সাদিয়া। নিহত আতিকুর রহমানের বাড়ী মহেশখালী ও সাদিয়া ছেনোয়ারার দ্বিতীয় স্বামী আগুন দেয়া আবদুল মোনাফের মেয়ে।

আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় আবদুল মোনাফকে আশেপাশের লোকজন দেখেছেন বলে দাবি করেছেন ছেনোয়ারা।

কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ইদ্রিস জানান, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস টিম। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হয়েছেন।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার বলেন, আগুনে পুড়ে দুইজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন :