পুঠিয়ায় ২৫ দিন ধরে নিখোঁজ মা-ছেলে

রাজশাহীর পুঠিয়ায় হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে গত ২৫ দিন থেকে নিখোঁজ রয়েছে মা পারুল রানী হলদার (৩০) ও একমাত্র ছেলে দীপ কুমার হালদার (৬)। বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজি করে না পেয়ে অবশেষে থানা পুলিশের দ্বারস্থ্ হয়েছে তাদের পরিবার।

থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলা সদর এলাকার কাঠালবাড়ীয়া গ্রামের (হলদারপাড়া) সঞ্জিত চন্দ্র হালদারের স্ত্রী ও ছেলে গত ৮ মে সকালে হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফিরেনি। এরপর থেকে উভয় পরিবারের লোকজন তাদের বিভিন্ন স্থানে খোঁজ-খবর করেছেন। মা-ছেলের কোনো সন্ধান না পাওয়ায় নিখোঁজ পারুল রানীর শ্বশুর পঞ্চ হালদার গত ২৭ মে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। (জিডি নং-১৩৪৪)

পারুল রানীর স্বামী সঞ্জিত চন্দ্র হালদার বলেন, নিখোঁজের দু’দিন আগে থেকে পারুল শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিল। বাড়ির কাছে হাসপাতাল হওয়ায় চিকিৎসা নিতে মা-ছেলে দু’জনেই যায়। তার পর থেকে তাদের আরে কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, মা-ছেলে নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে। আমরা ইতিমধ্যে বিভিন্ন স্থানে খোঁজ-খবর করছি।

মন্তব্য লিখুন :