বরগুনায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন

বরগুনায় প্রকাশ্যে সড়কে এক যুবককে তার স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে কয়েক যুবক। বুধবার সকালে কলেজ রোড এলাকায় এ হামলা হয় বলে পুলিশ জানিয়েছে। নিহত রিফাত শরীফ (২৩) সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবনগোলা গ্রামের দুলাল শরীফের ছেলে।

এই হামলার জন্য বরগুনা পৌরসভার ক্রোক এলাকার নয়ন বন্ড নামে এক যুবককে দায়ী করা হচ্ছে। বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, রিফাত ও নয়ন স্থানীয় এক কলেজছাত্রীকে ভালবাসতেন। দুই মাস আগে ওই ছাত্রীর সঙ্গে রিফাত শরীফের বিয়ে হয়। তারপরও নয়ন বন্ড ওই ছাত্রীকে নিজের স্ত্রী দাবি করে আসছিলেন।

ওসি বলেন, এ বিরোধকে কেন্দ্র করে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কলেজ রোড এলাকায় স্ত্রীর সামনে রিফাত শরীফের উপর হামলা চালায় নয়নসহ একদল যুবক।

এই হামলার ভিডিও ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় উঠেছে। ওই ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক চড়াও হয়েছেন রিফাতের উপর, তার মধ্যে দুজন রামদা হাতে রিফাতকে একের পর এক আঘাত করে চলছেন। রিফাতের স্ত্রী হামলাকারীদের হাত থেকে তাকে বাঁচানোর চেষ্টা করেও পারছিলেন না।

রিফাতের বাঁচানোর জন্য তার স্ত্রী চিৎকার করলেও আশপাশের কেউ এগিয়ে আসেনি। হামলাকারী যুবকরা রিফাতকে রক্তাক্ত করে সবার সামনে দিয়েই চলে যায়। 

রিফাতকে আহত অবস্থায় প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসক।

বরিশালে নেওয়ার পথে বিকাল ৪টার দিকে রিফাতের মৃত্যু হয় বলে ওসি জানান। নয়নকে গ্রেপ্তারের অভিযান চলছে বলেও তিনি জানান।

মন্তব্য লিখুন :