ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, গ্রেপ্তার সেই প্রধান শিক্ষক

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় পাবনার ঈশ্বরদীর আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হককে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, সোমবার (১৭ জুন) ঢাকার শাহবাগ এলাকা থেকে প্রধান শিক্ষক মোজাম্মেল হককে গ্রেপ্তার করে ঈশ্বরদী থানা পুলিশ। গ্রেপ্তারের পর তাকে পাবনায় নিয়ে যাওয়া হয়।

এদিকে, মোজাম্মেল হককে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্কুল ম্যানেজিং কমিটি। ম্যানেজিং কমিটির সভাপতি কামরুন্নাহার শরীফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন স্কুল কর্তৃপক্ষ। 

স্কুলের শিক্ষার্থীদের অভিযোগ, ঈশ্বরদীর আলহাজ্ব টেক্সটাইল মিলস্ উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণসহ নানাভাবে যৌন হয়রানি করে আসছিলেন প্রধান শিক্ষক মোজাম্মেল হক।

এরই ধারাবাহিকতায় গত ২৫ মে দুপুরে প্রধান শিক্ষক মোজাম্মেল হক এক ছাত্রীর সাথে অশালীন কথা বলেন এবং কুপ্রস্তাব দেন। এক পর্যায়ে ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন ওই প্রধান শিক্ষক। পরে বাড়ি ফিরে পরিবারকে ঘটনা জানানোর পর ২৮ মে ঈশ্বরদী থানায় মামলা করেন ভুক্তভোগী ওই ছাত্রী।

মামলার পর থেকে পলাতক ছিলেন প্রধান শিক্ষক মোজাম্মেল।

মন্তব্য লিখুন :