ডিসির সাথে আপত্তিকর ভিডিও: উধাও সেই নারী

রাতের আঁধারে জামালপুর ছেড়ে অন্যত্র চলে গেছেন ওএসডি হওয়া জামালপুরের বিতর্কিত জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর। এরপর থেকেই উধাও রয়েছেন ভিডিওর সেই নারী।

স্থানীয় সূত্র জানায়, বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় শনিবার রাত ৩টায় জামালপুর ত্যাগ করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আশ্রয় নেন আহমেদ কবীর।

এদিকে আহমেদ কবীর চলে যাওয়ার সঙ্গে সঙ্গে উধাও হয়ে গেছেন সেই নারী অফিস সহকর্মীও। সকাল থেকেই হদিস মিলছে না তার। অভিযুক্ত ওই নারী সহকর্মী নিজ থেকে আত্মগোপনে গেলেন নাকি ডিসি আহমেদ কবীরই তাকে অন্যত্র সরিয়ে রেখেছেন এ নিয়ে প্রশ্ন স্থানীয়দের।

ওই নারী সহকর্মীর অবস্থান জানতে সাংবাদিকদের সঙ্গে জামালপুর জেলা প্রশাসন কার্যালয়ের সামনে সকাল থেকেই ভিড় জমিয়েছেন উৎসুক জনতা। তাই নিরাপত্তার খাতিরে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রোববার নিয়মিতভাবেই কর্মক্ষেত্রে যোগদানের কথা ছিল নারী সহকর্মীর। তবে তাকে ডিসি অফিসে পাওয়া যায়নি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজিব কুমার সরকার জানিয়েছেন, বিনা নোটিশে কর্মক্ষেত্রে ওই নারী অনুপস্থিত। তাকে ফোন করেও পাওয়া যায়নি।

এর আগে, অভিযুক্ত ডিসিকে দায়িত্ব থেকে সরিয়ে এক আদেশপত্রে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়। এছাড়াও ঘটনা তদন্তে একটি ৫ সদস্যের কমিটি করা হয়।

মন্তব্য লিখুন :