বাড়ি থেকে পলায়ন সমকামি জুটির, ধরা ৪ মাস পর

রাজশাহী থেকে বিএনপি নেতার মেয়েসহ দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। পরিবার সমকামি এই জুটিকে মেনে না নেওয়ায় তারা বাড়ি ছেড়ে পালিয়েছিল বলে জানাগেছে।

শনিবার বিকাল ৫টায় রাজশাহী মেট্রোপলিটন এলাকার শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

তারা হলেন- বরিশাল নগরীর ১৭নং ওয়ার্ডের আগরপুর রোডের রাজিয়া ম্যানশনের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে ফাহমিদ আজমিন তামান্না (১৬) ও বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিনের কন্যা তামান্না আক্তার (১৮)।

জানা যায়, চলতি বছরের ১৮ এপ্রিল আগরপুর রোডের বাসিন্দা বিএনপি নেতা আনোয়ার হোসেন মিয়া বাদী হয়ে তার মেয়েকে অপহরণের অভিযোগ এনে একটি মামলা করেন। ওই মামলায় নগরীর অক্সফোর্ড মিশন রোডের আমজাদ মঞ্জিলের ভাড়াটিয়া বাসিন্দা আ. রহমান দুলাল ফকিরের ছেলে উজ্জ্বল হোসেন রানা, স্ত্রী আলেয়া বেগম ও মেয়ে জামাই মো. মাসুমকে আসামি করা হয়।

এ মামলায় এরপর কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম শনিবার দিনভর রাজশাহী মেট্রোপলিটন এলাকায় বিশেষ অভিযান চালায়। পরে শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় আব্দুল্লাহ আল মাহমুদের বাড়ি থেকে দুই তরুণীকে উদ্ধার করা হয়।

থানার এসআই মামুন বলেন, জিজ্ঞাসাবাদে উদ্ধার তরুণীরা স্বীকার করেছেন তারা অপহরণ হননি। দু’জন সমকামিতা করে স্বেচ্ছায় পালিয়ে যান। এমনকি দু’জন আব্দুল্লাহ আল মাহমুদ নামের ওই ব্যক্তির কাছ থেকে বাসা ভাড়া নিয়ে সেখানে বসবাস করে আসছিলেন।

ফিরোজ আলম মামুন বলেন, রবিবার সকালে দুই তরুণীকে উদ্ধার করা হয়। পরে তাদের পরিবারের লোকদের খবর দেয়া হয়। দুপুরে তাদের আদালতে হাজির করা হয়।

মন্তব্য লিখুন :