সুবর্ণচরে কিশোরী গণধর্ষণের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১৪ বছরের এক শিশুকে গণধর্ষণের অভিযোগে চারজনকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। 

শনিবার (১৭ আগস্ট) বিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, শনিবার বিকালে নির্যাতিতার বড় বোন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করেন। তারা হলেন চর তোরাব আলী গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আলী হোসেন ওরফে হোসেন ব্যাপারী, আলী আহমেদের ছেলে মো. সোহেল, মকসুদ চৌকিদারের ছেলে চৌধুরী ও নুর করিমের ছেলে দিদার হোসেন। 

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, গতকাল শুক্রবার ঘটনার বিষয়টি জানান পর আলী হোসেন ওরফে হোসেন ব্যাপারী ও মো. সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। আজ শনিবার মামলা দায়েরের পর আটককৃত ওই দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

উল্লেখ, গত বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে বোনের বাড়ি যাওয়ার সময় চারজন ওই শিশুর পথরোধ করে জোর পূর্বক পাশ্ববর্তী একটি খামার বাড়িতে নিয়ে যায়। সেখানে তিনজন তাকে পালাক্রমে ধর্ষণ করলে সে জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে তাকে বিবস্ত্র অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে। পরে গতকাল শুক্রবার দুপুরের দিকে তাকে ২৫০শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

মন্তব্য লিখুন :