নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, গুলিবিদ্ধ ৩

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ৪নং আলাইয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.আনিসুর রহমানকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় চেয়ারম্যানকে লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ৩জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধরা হচ্ছেন, সুলতানপুর গ্রামের ব্যবসায়ী মো. ইব্রাহীম (২০),  মমিন উল্যাহ (৫৫) ও কামাল হোসেন (২২)। এছাড়া এ ঘটনায় ধাওয়া পাল্টা ধাওয়ায় আরও অন্তত ১০জন আহত হয়েছেন।  

রবিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে পূর্ব শক্রতার জের ধরে উপজেলার আলাইয়াপুরের রমনির হাট বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় দুই গ্রুপের মধ্যে প্রকাশ্যে অস্ত্রের মহড়া চলে আসছিল। এরই জের ধরে রবিবার রাতে রমনির হাট বাজারের একটি চায়ের দোকানে চেয়ারম্যানকে লক্ষ্য করে প্রতিপক্ষের লোকজন গুলি ছোড়ে। চেয়ারম্যান অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও ১জন ব্যবসায়ীসহ ২জন সাধারণ মানুষ গুলিবিদ্ধ হয়। 

চেয়ারম্যান আনিসুর রহমান অভিযোগ করে বলেন,কবির হেসেন প্রকাশ ছালি কবিরের যোগসাজশে সজিব, সাকিব, সাইফুল, রায়হান, জসিম, মান্নান, শাকিল তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং হামলার ঘটনা ঘটায়। 

তিনি দাবি করেন, মাদক কারবারিদের বিরোধীতা এবং মাদক সেবীদের ধরিয়ে দেয়ার জের ধরে তার ওপর এ হামলা করা হয়েছে।  

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ বলেন, পূর্ব শক্রতার জের ধরে চেয়ারম্যানের প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য লিখুন :