মোবাইল ছিনতাইকারীকে দৌড়ে ধরলেন এসিল্যান্ড

বাসের মধ্যে নিশ্চিন্তে মোবাইলে কথা বলছিলেন এক ব্যক্তি। তবে হঠাৎই এক ছিনতাইকারী এক থাবায় তার মোবাইলটি নিয়ে দৌড় দেয়। বিষয়টি দেখে ফেলেন পাশের একটি গাড়িতে বসে থাকা কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান। সাথে সাথে তিনি নেমে ছিনতাইকারীকে দৌড়ে ধরে ফেলেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় রাজধানীর নিউমার্কেট এলাকায় এই ঘটনা ঘটেছে।

এসিল্যান্ড কামরুল হাসান সোহেল জানান, তিনি শুক্রবার বিকালে প্রাইভেটকারযোগে নিউমার্কেটের সামনের সড়ক দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে যাচ্ছিলেন। তার সামনের একটি বাসের জানালার পাশে মোবাইলফোনে কথা বলার সময় এক যাত্রীর মোবাইলফোনটি ছিনতাইকারী ছিনিয়ে দৌড়ে পালাচ্ছিল। তিনি গাড়ি থেকে নেমে ছিনতাইকারীর পেছনে দৌড়াতে থাকেন। সাইন্স ল্যাবরেটরির মোড়ে ছিনতাইকারীকে ঝাপটে ধরেন। ছিনতাই হওয়া মোবাইলটিও উদ্ধার করেন।

তিনি জানান, এ সময় লোকজন এসে ছিনতাইকারীকে মারধর করার আগেই তাকে নিউমার্কেট থানার এসআই মাসুদের কাছে সোপর্দ করেন তিনি।

এসিল্যান্ড কামরুল হাসান সোহেল বলেন, আমরা প্রত্যেকেই যার যার অবস্থান থেকে এভাবে অপরাধীদের ধরতে এগিয়ে এলে সমাজে অপরাধ অনেকাংশে কমে যাবে।

কামরুল হাসান সোহেল ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডার সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক। তিনি চাকরির শুরুতে শরীয়তপুর জেলা প্রশাসনে এনডিসি হিসেবে যোগদান করেন। ১৯ মে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) পদে  যোগ দেন।

মন্তব্য লিখুন :