এবার ইউনাইটেড ক্লাবে ডিবির অভিযান, আটক ৭

নারায়ণগঞ্জের ফতুল্লার দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনে ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ ডিবি। এ সময় ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুসহ সাতজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাতে পঞ্চবটির ধর্মগঞ্জে অবস্থিত ইউনাইটেড ক্লাবে অভিযান চালিয়ে তাদের আটক করার পর শুক্রবার বিকেলে আদালতে পাঠিয়েছে। তাদের কাছ থেকে ৩ বান্ডেল তাস, নগদ ২০ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ফতুল্লার পঞ্চবটির ধনাঢ্যদের ক্লাব হিসেবে পরিচিত ইউনাইটেড ক্লাব। প্রতিরাতেই এখানে বসে জুয়ার আসর। বিশেষ করে প্রত্যেক বৃহস্পতিবার রাতে শুরু হয় আসরটি। সমাজের শিল্পপতি, বিত্তবানরাই এ ক্লাবে আসেন এবং শেষ রাত পর্যন্ত অনেকেই অবস্থান করেন। ক্লাবের ভেতরে ভিআইপি একটি রুম রয়েছে।

 ক্লাবটির ওই ভিআইপি রুমটিতে নির্দিষ্ট লোকজনই বসেন। তবে, কি করেন সেখানে মধ্যরাত, শেষ রাত পর্যন্ত তা নিশ্চিত হতে না পারলেও তারা সেখানে জুয়ার আসর জমান, মদ পান করেন বলেই মনে করা হয়। এছাড়াও এখানে যারাই তাদের অতিথি হিসেবে আসে প্রত্যেকেই দামি দামি গাড়িতে করে আসেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন জানান, অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদেরকে গ্রেপ্তারের পর মামলা দায়ের করে শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন :