বাবার মৃত্যুর শোকে ছেলের মৃত্যু, আরেক ছেলে হাসপাতালে

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বাবার মৃত্যুর শোকে ৬ ঘন্টার ব্যবধানে এক ছেলে মারা যায় এবং পরে আরেক ছেলেকে স্ট্রোক করার কারণে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (৯ মার্চ) উপজেলার গাড়াজান গ্রামে বাবার মৃত্যুর খবরে এক ছেলে মারা যায়। পরে মঙ্গলবার (১০ মার্চ) আরেক ছেলেকে সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, উপজেলার গাড়াজান গ্রামের শাহেদ আলী, তার ছেলে আব্দুল মালেক। অসু্স্থ অবস্থায় হাসপাতালে ভর্তি নিহতের আরেক ছেলে আব্দুল বারেক।

জানা যায়, সোমবার (৯ মার্চ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহা আলী মারা যান। মরহুমের দাফন শেষ হয় বাদ মাগরিব। এর ২ঘণ্টা পর নিহত শাহা আলীর ছোট ছেলে আব্দুল মালেক হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টায় মারা যায় সে।

বাবা ও ছোট ভাইয়ের মৃত্যুর শোকে মঙ্গলবার (১০ মার্চ) ভোরে বড় ছেলে আব্দুল বারেক হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি সেখানে ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক জানা যায়।

এ ব্যাপারে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিধান চন্দ্র দেবনাথ বলেন, আমরা খোঁজ-খবর নিয়ে জানতে পেরেছি বাবা স্বাভাবিকভাবে মারা গেছেন। ছোট ছেলে হয়তবা স্ট্রোক করে মারা যেতে পারে। আর সেই শোকে বড় ছেলে স্ট্রোক করেছে।