নারায়ণগঞ্জে করোনা উপসর্গে আ.লীগ নেতার মৃত্যু

নারায়ণগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিনের (৫৭) মৃত্যু হয়েছে। 


বৃহস্পতিবার (২৮ মে) রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার করোনা চিকিৎসাকেন্দ্র সাজেদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গিয়াস উদ্দিন ফতুল্লা থানার কাঠেরপুল এলাকার বাসিন্দা। তিনি বরাত ডাইং এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ফ্রেন্ডস সার্কেলের সাধারণ সম্পাদকও ছিলেন।

জানা যায়, কয়েকদিন আগে থেকেই গিয়াসউদ্দিন জ্বর, ঠাণ্ডা, সর্দি কাশিসহ করোনার নানা উপসর্গে অসুস্থ ছিলেন। প্রথমে তিনি নারায়ণগঞ্জ শহরের তিনশ' শয্যা হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি ছিলেন। 

পরে অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার প্রথমে রাজধানীর মুগদার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তি না নিলে পরে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় এই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত চব্বিশ ঘণ্টায় করােনায় আক্রান্ত হয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে ৷ এনিয়ে জেলায় মোট মৃত্যু হল ৭৭ জনের। নতুন করে আরও ৪২ জন আক্রান্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৫শ' ৩২ জন।