চামেলীর চিকিৎসার ভার নিলেন রাজশাহীর মেয়র

জাতীয় নারী দলের সাবেক খেলোয়াড় চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বুধবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে চামেলীকে তার বাসায় দেখতে যান মেয়র লিটন। এ সময় তাৎক্ষণিক তিনি চামেলীর উন্নত চিকিৎসার জন্য নগদ এক লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

জানাগেছে, আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডে হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে মুমূর্ষ অবস্থায় পৌছেঁছেন চামেলী। মেরুদণ্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ। গতকাল মঙ্গলবার বিভিন্ন সংবাদমাধ্যমে চামেলীকে নিয়ে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে। আজ বুধবার বেলা ১১টার দিকে অসুস্থ চামেলী খাতুনকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, অসুস্থ ক্রিকেটারের পাশে আমার দাঁড়ানো উচিত মনে করেই তাকে দেখতে এসেছি। চামেলী ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে বুঝতে পারলাম, তারা নিদারুণ সংকটে আছে। চামেলী খাতুনের চিকিৎসার পুরোপুরি ব্যয়ভার মেটাতে যা করা দরকার করবো।

তিনি বলেন, সমাজের স্বচ্ছল ব্যক্তিদের সাথে বিষয়টি নিয়ে আলোচনাও করবো। জরার্জীর্ণ যে বাড়িতে তারা বসবাস করছেন, সেটি নিয়ে কী করা যায় পরবর্তীতে সেটাও করবো। এছাড়া চামেলীর বিষয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করবো।

মন্তব্য লিখুন :