বিপিএলের লজ্জার রেকর্ডে সবার শীর্ষে ইমরুল

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) একটি লজ্জার রেকর্ডে সবার উপরে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা ইমরুল কায়েসর নাম। রবিবার (৬ জানুয়ারি) সিলেট সিক্সার্সের বিপক্ষে মোহাম্মদ ইরফানের বলে আউট হয়ে তিনি এ রেকর্ড করেন।  

আর এ রেকর্ডেটি হল বিপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি বার শূন্য রানে আউট হয়েছেন এ বাঁহাতি ব্যাটসম্যান। এখন পর্যন্ত মোট নয়বার শূন্য রানে ফিরেছেন তিনি। বিপিএলে শূন্য রানে আউট হওয়া বা ডাক মারার ইতিহাসে চলতি আসর শুরুর আগে থেকেই শীর্ষে ছিলেন ইমরুল।    

আবারও লজ্জার রেকর্ডটিকে সমৃদ্ধ করেছেন তিনি। বিপিএলে শূন্য রানে আউট হওয়ার এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন বর্তমানে রংপুর রাইডার্সের হয়ে খেলা মোহাম্মদ মিঠুন (ছয় বার)।

তালিকার তৃতীয় স্থানে আছেন বর্তমানে সিলেট সিক্সার্সের হয়ে খেলা সাব্বির রহমান রুম্মান। মিঠুনের মতো ছয়বার রানের খাতা না খুলেই ফিরেছেন তিনি।

সমান পাঁচটি করে ডাক নিয়ে তালিকার পরের চারটি অবস্থানে আছেন রুবেল হোসেন (ঢাকা ডায়নামাইটস), কেভন কুপার (এবারের বিপিএলে খেলছেন না), এনামুল হক (কুমিল্লা ভিক্টোরিয়ান্স) ও মুশফিকুর রহিম (চিটাগাং ভাইকিংস)।

তবে ডাকের রেকর্ডের শীর্ষে থাকা ইমরুল কায়েস বিপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় পাঁচ নম্বরে আছেন। এখন পর্যন্ত ৫৫ ম্যাচ খেলে ২২.৫২ গড় এবং ১১১.৫৫ স্ট্রাইক রেটে ১১৪৯ রান করেছেন তিনি।

মন্তব্য লিখুন :