সিলেটের রোমাঞ্চকর জয়

শেষ ওভারে চিটাগং ভাইকিংসের দরকার ছিল ২৪ রান। হাতে পাঁচ উইকেট। প্রথম চার বলে ১৫ রান নিয়ে জয়ের আভাস দিলেও দারুণ লড়াই করে শেষ পর্যন্ত সিলেটের কাছে ৫ রানের ব্যবধানে হারতে হয় মুশফিকুর রহীমের দলকে।

শেষ দিকে একাই ম্যাচ জমিয়ে দিয়েছিলেন রবি ফ্রাইলিঙ্ক। আগের ম্যাচের মতো এদিনও বল হাতে ছিলেন দুর্দান্ত। এরপর ব্যাট হাতেও খেলেছেন বিধ্বংসী এক ইনিংস। শেষ ওভারে যখন জয়ের জন্য প্রয়োজন ছিল ২৪ রানের তখন আল-আমিন হোসেনকে মারলেন দুটি ছক্কা। তাতে টানা হারের শঙ্কায় পড়ে গিয়েছিল সিলেট। তবে শেষ রক্ষা করতে পারেননি চিটাগং। ম্যাচে সমতা আনতে শেষ বলে দরকার ছিল ছক্কার। ঠিকভাবে না লাগাতে পারায় ১ রান নিয়ে সন্তুষ্ট থাকতে হয় তাকে। আসরে প্রথম জয় পায় সিলেট। 

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের ষষ্ঠ আসরের চতুর্থ দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বিপিএলের এই আসরে প্রথম কোন দল টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। 

আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ভুল করেননি সিলেট অধিনায়ক। ব্যাট করতে নেমে শুরুতেই তিন উইকেট হারিয়ে বিপদে পড়লেও শেষ পর্যন্ত বড় লক্ষ্য দেয় সিলেট। ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান করে ওয়ার্নারের দল। 

এর আগে সিলেটের একাদশে তৌহিদ হৃদয়ের পরিবর্তে জায়গা পেয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। অপরদিকে অপরিবর্তিত একাদশ নিয়ে আজ খেলতে নামে মুশফিকের ভাইকিংস।

মন্তব্য লিখুন :