বিপিএলে আলিসের প্রথম হ্যাটট্রিক (ভিডিও)

তুমুল প্রতিদ্বন্দ্বিতা করে শেষ বলে ঢাকা ডায়নামাইটসের কাছে ২ রানে হেরেছে রংপুর রাইডার্স। ঢাকার জয়ে কাইরন পোলার্ডের ঝড়ো ইনিংস বেশ বড় ভূমিকা রাখলেও এই জয়ের মূল নায়ক আলিস ইসলাম। কারণ তার অসাধারণ এক হ্যাটট্রিকের কারণেই হাত থেকে ফসকে যাওয়া ম্যাচ বের করতে পেরেছে ঢাকা। সবচেয়ে বড় বিষয় হচ্ছে তিনি যে সময় হ্যাটট্রিকটা করেছেন সেটা অবিশ্বাশ্যই টি-২০ র মতো ফরম্যাটে।

১৮তম ওভারের খেলা শুরুর আগে রংপুরের জিততে প্রয়োজন ছিল ১৮ বলে ২৬ রান। হাতে আছে ৬ উইকেট ও মাঠে ৪৮ রান করা মোহাম্মদ মিথুন। এমন গুরুত্বপূর্ণ সময়ে বেশ বড় বাজিই ধরে ফেললেন সাকিব আল হাসান। বোলিংয়ে নিয়ে আসলেন তরুণ স্পিনার আলিস ইসলামকে।

প্রথম বলে সুইকার কাভারে মেরে ১ রান নেন বেনি হাওয়েল। পরের বলে মিথুন এসে ডিপ মিড-উইকেট দিয়ে বল পাঠিয়ে নেন আরও একটি রান। তৃতীয় বলে আলিসকে লং অনে উড়িয়ে মারেন হাওয়েল। বল উড়ে চলে যায় শুভাগত হোমের কাছে। তবে ক্যাচটি তিনি তালুবন্দি করতে পারেননি।

তার করা চতুর্থ বলে ছয় মারতে গিয়ে লাইন মিস করে বোল্ড হন মিথুন। পরের বলেই আলিস বোল্ড করেন মাশরাফিকে। শেষ বলে ফরহাদ রেজাকে সাকিবের ক্যাচ বানিয়ে তুলে নেন হ্যাটট্রিক।

আর এতেই ঘুরে যায় ম্যাচ। শেষ অবধি দুই রানের জয় পায় ঢাকা।


মন্তব্য লিখুন :