সেঞ্চুরি করে মাঠে সিজদা দিলেন পল স্টার্লিং

বাংলাদেশ দলের বিপক্ষে সেঞ্চুরির করে মাঠেই সিজদা দিলেন পল স্টার্লিং। তার অনবদ্য ব্যাটিংয়ে চ্যালেঞ্জিং স্কোর গড়ার পথে স্বাগতিক আয়ারল্যান্ড।

ওয়ানডেতে রাহীর অভিষেক উইকেট বালবিরনিকে আউট করার মধ্য দিয়ে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে প্রথম সাফল্য পেলেন আবু জায়েদ রাহী। ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে প্রথম সাফল্য পান বাংলাদেশ দলের এই তরুণ পেসার।

গত সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একদিনের ক্রিকেটে অভিষেক হয় রাহীর। প্রথম ম্যাচে ৫৬ রান দিয়ে কোনো উইকেট শিকার করতে পারেননি আবু জায়েদ।

বুধবার ত্রিদেশীয় সিরিজের ষষ্ঠ ম্যাচে ২৩ রানে আয়ারল্যান্ডের উদ্বোধনী জুটি ভাঙেন রুবেল হোসেন। এরপর দলীয় ৫৯ রানে বালবিরনিকে ফেরান রাহী। আগের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৩৬ রান করা বালবিরনি এদিন ফেরেন ২০ বলে ২০ রান করে।

আইরিশ শিবিরে রুবেলের প্রথম আঘাত

জেমস ম্যাককলামকে আউট করার মধ্য দিয়ে আয়ারল্যান্ডের উদ্বোধনী জুটি ভাঙেন রুবেল হোসেন। তার গতির বলে লিটন কুমার দাসের হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভেলিয়নে ফেরেন ম্যাককলাম। তার আগে ১০ বলে মাত্র ৫ রান করার সুযোগ পান আইরিশ এ ওপেনার।

ত্রিদেশীয় সিরিজে ইতিমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। ফলে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে কেবল আনুষ্ঠানিকতার। এমন ম্যাচে টস হেরে বোলিং করছে টাইগাররা।

মন্তব্য লিখুন :