ইনজামাম বিশ্বকাপ দলে ডাকছেন, স্বপ্নে দেখেছিলেন ওয়াহাব

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ৪-০ হেরেছে পাকিস্তান। তার পরেই সোমবার বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দলে পরিবর্তন আনে পাকিস্তান ক্রিকেট বোর্ড। দলের বোলিংয়ের হাল ফেরাতে ডাকা হয় অভিজ্ঞ দুই পেসার ওয়াহাব রিয়াজ় ও মোহাম্মদ আমিরকে। বিশ্বকাপে দু’জনেই ভাল ফল করবে, এ ব্যাপারে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ডের মুখ্য নির্বাচক ইনজ়ামাম-উল-হক।

দলে ডাক পাওয়ার প্রতিক্রিয়ায় ওয়াহাব বলন, আমি নিশ্চিত, দলের প্রত্যাশা পূরণ করতে পারব। দল যে কাজ আমাকে দেবে, সেটাও মাঠে নেমে ঠিকঠাক করে আসা যাবে। কারণ, ঘরোয়া প্রতিযোগিতায় খেলে এই মুহূর্তে শারীরিক ও মানসিক ভাবে আমি এখন অনেক পরিণত বোলার।

তিনি আরও বলেন, বিশ্বকাপের সময় ইংল্যান্ডের পিচ খটখটে থাকায় রিভার্স সুইংয়ের সম্ভাবনা থাকবে। তবে এই ধরনের ব্যাটসম্যান সহায়ক পিচে ফিল্ডিংও ভালো হতে হবে। তাতে বোলাররা সহায়তা পায়।

জীবনের তৃতীয় বিশ্বকাপে পাকিস্তানের হয়ে বোলিং বিভাগে বড় দায়িত্ব নিতে মুখিয়ে ওয়াহাব। যদিও তিনি দলের প্রথম চয়েজ ছিলেন না। যে কারণে শুরু দলে জায়গা হয়নি তার। তবে ওয়াহাব জানিয়েছেন বাদ পড়ার পর তিনি নাকি স্বপ্ন দেখতেন কোচ ইনজামাম তাকে দলে ডাকছেন।

মন্তব্য লিখুন :