ব্যর্থ কোহলিকে ৯১১-এ ফোন করার আহ্বান

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে মাত্র এক রানে আউট হয়ে ভক্তদের হতাশ করছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

বুধবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রান তাড়া করে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিল দুইবারের বিশ্বকাপজয়ী দল ভারত।

টানা তৃতীয়বার সেমিতে উঠে ব্যর্থ হয়েছেন বিরাট কোহলিরা। ট্রেন্ট বোল্টের বলে কোহলি আউট হয়ে যাওয়ার পর টুইটারে এসে নিজেদের হতাশা ঝাড়েন তার ভক্তরা।

তারা কোহলির জন্য জরুরি ৯১১ নম্বরে ফোন দেয়ার অনুরোধ জানিয়েছেন। এনডিটিভির প্রতিবেদন।

বিশ্বকাপের সেমিফাইনালে টানটান উত্তেজনাকর ম্যাচে লড়াই করেও হেরে গেল ভারত। ৫ রানে ৩ উইকেট হারিয়ে চরম বিপদে পড়ে যাওয়ার পর হার্দিক পান্ডিয়া ও রিশব প্যান্টের ব্যাটে খেলায় ফেরে ভারত।

৯২ রানে ৬ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ার পরও অসাধারণ ব্যাটিং করে দলকে জয়ের স্বপ্ন দেখান রবিন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। সপ্তম উইকেটে তারা ১১৬ রানের জুটি গড়েন। তাদের অনবদ্য ব্যাটিং দৃঢ়তায় বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচটি প্রতিদ্বন্দ্বিতামূলক হয়। জাদেজা-ধোনির দায়িত্বশীল ব্যাটিংয়ে জয়ের স্বপ্ন দেখছিল ভারত।

জয়ের জন্য শেষ দিকে ভারতের প্রয়োজন ছিল ১৪ বলে ৩২ রান। খেলার এমন অবস্থায় উইকেট হারান দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া রবিন্দ্র জাদেজা। ৫৯ বলে চারটি চার ও ৪টি ছক্কায় ৭৭ রান করে জাদেজার বিদায়ে জয়ের স্বপ্ন ভেঙে যায় ভারতের।

শেষ ১২ বলে জয়ের জন্য ভারতের প্রয়োজন ছিল ৩১ রান। ৪৯তম ওভারে ফাগুর্নসনের করা প্রথম বলে ছক্কা হাঁকিয়ে আবারও স্বপ্ন দেখান মহেন্দ্র সিং ধোনি। কিন্তু ওভারের তৃতীয় বলে মার্টিন গাপটিলের অসাধারণ থ্রোতে রান আউট হয়ে ফেরেন ধোনি। ৭২ বলে একটি চার ও সমনা ছক্কায় ৫০ রান করে ধোনি আউট হলে জয়ের স্বপ্ন ভেঙে যায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

মন্তব্য লিখুন :