সাব্বিরের দুঃখ প্রকাশ

মারধরের অভিযোগ ওঠার পর রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) পরিচ্ছন্নতাকর্মী বাদশার কাছে দুঃখ প্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির রহমান। এ নিয়ে আর কোনো ক্ষোভ নেই বলে জানিয়েছেন সেই পরিচ্ছন্নতাকর্মী বাদশাও।

এ প্রসঙ্গে রাসিকের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিযাম-উল-আযীম জানান, রোববার (৩১ মে) রাতেই তার কাছে যান সাব্বির এবং তার বাবা। ডাকা হয় সেই পরিচ্ছন্নতাকর্মীকেও। তখন উভয়পক্ষই দুঃখ প্রকাশ করেন।

তিনি বলেন, ঘটনাটা খুবই ছোট। কিন্তু এটা নিয়েই অনেক কিছু হয়ে গেলো। দু’পক্ষই অনুধাবন করেছেন, তাদের কারোরই এমন ঘটনা ঘটানো ঠিক হয়নি। ভবিষ্যতে তারা এ বিষয়ে সতর্ক থাকবেন বলেও জানিয়েছেন।

এ ব্যাপারে পরিচ্ছন্নতা কর্মী বাদশা বলেন, যা হয়ে গেছে, তা নিয়ে আর কথা বলতে চাই না। কাউন্সিলর সাহেব সব মিটমাট করে দিয়েছেন।

মারধরের কোনো ঘটনা ঘটেনি উল্লেখ করে সাব্বির জানান, তারপরও যে ভুল বোঝাবুঝি হয়েছে সেটি কাম্য নয়। আমি এজন্য দুঃখ প্রকাশ করছি।

উল্লেখ্য, রোববার বিকেলে রাজশাহীতে বাড়ির সামনের রাস্তায় সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের অভিযোগ ওঠে সাব্বির রহমানের বিরুদ্ধে। এ ঘটনা স্থানীয়ভাবে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনার জন্ম দিয়েছিল।