প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করাতেই ক্ষেপে গেলেন শাহরুখ

সামনে বলিউডে দুটি বিয়ে। একদিকে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকন। অন্যদিকে, মার্কিন পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। আপাতত তাই এই দুই বিয়ে নিয়েই সরগম বলিউড। আর এই বিয়ের প্রসঙ্গ উঠে এল শাহরুখ খানের আগামী ছবি 'জিরো'র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও। 

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে 'দীপিকা-রণবীরের বিয়ের প্রসঙ্গ উঠতেই শুভকামনা জানিয়ে কিং খান বলেন, 'আমি দীপিকাকে একদিন ডেকে বলেছি, ও যেন বিবাহিত জীবনে আমার মতোই সুখি হয়। ওদের জন্য অনেক অনেক ভালোবাসা রইল।'' 

আর এরপরেই উঠে প্রিয়াঙ্কার বিয়ের প্রসঙ্গ। এ সময় কিচুটা বিরক্তি নিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা’।

এদিকে, প্রিয়াঙ্কার বিয়েতে প্রথমে শাহরুখসহ খ্যাতনামা বলিউড তারকাদের উপস্থিত থাকার কথা শোনা গেলেও গুঞ্জন রয়েছে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নাকি প্রিয়াঙ্কার 'প্রাক্তন'দের নিমন্ত্রণের তালিকা থেকে বাদ রেখেছেন। এই তালিকায় শাহরুখ নন, অক্ষয় কুমার, শাহীদ কাপুরসহ আরও অনেকেই রয়েছেন।

একসময় শাহরুখ ও প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বেশ সরগরম ছিল বলিউড। প্রচার হয়েছিল প্রিয়াঙ্কাকে নাকি গোপনে বিয়েও করেছেন শাহরুখ। তবে শাহরুখ স্ত্রী গৌরী ও বন্ধু কাজলের কারণে এ সম্পর্ক থেকে বের হয়ে আসতে বাধ্য হন কিং খান।

মন্তব্য লিখুন :