পরিচালকদের সাথে শাকিবের বাকবিতণ্ডা যে কারণে

এফডিসিতে কয়েকজন সহকারী পরিচালকদের সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের কথা কাটাকাটি হয়েছে। এছাড়া দুই বিনোদন সাংবাদিক জিয়াউদ্দিন আলম ও সুদীপ্ত সাঈদ পেশাগত দায়িত্ব পালনকালে হেনস্তার শিকার হয়েছেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ‘শাহেন শাহ’ ছবিতে শামীম আহমেদ রনির প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন আলোক হাসান। তিনি সমিতির সদস্য নন বলেই পরিচালক সমিতির কয়েক সদস্য বাধা দেয়। এ নিয়েই সমিতির লোকের সাথে শাকিব খানের সাথে কথাকাটাকটি হয়। ওই সময় ভিডিও ধারণ করায় শাকিব খান সাংবাদিক জিয়াউদ্দিন আলম ও সুদীপ্ত সাঈদকে হেনস্থা করেন।

সাংবাদিক জিয়াউদ্দিন আলম বলেন, সংবাদ সংগ্রহ করা আমার কাজ। যে কারণে আমি বিষয়টি ভিডিও করেছি। কিন্তু আমার হাত থেকে মোবাইল কেড়ে নেন শাকিব খান এবং সব ভিডিও ডিলিট করে দেন।
শাকিব খান বলেন, সহকারী পরিচালকদের সঙ্গে আমার কী হয়েছে, এটা একেবারেই আমাদের ভেতরের বিষয়। এমন বিষয় কেন ভিডিও করা হবে? আমাদের মাঝে ঝামেলা হবে, আবার তা শেষ হয়ে যাবে। আমি চাই না, এমন ঘটনা বাইরের মানুষকে দেখানো হোক। তাই আমি ভিডিওটি ডিলিট করিয়েছি।

এ প্রসঙ্গে শামীম আহমেদ রনি বলেন, সহকারী পরিচালকদের সঙ্গে একটি বিষয়ে তর্ক হচ্ছিল। সেটা পরে মিটে গেছে। এ সময় দুজন সাংবাদিক ভিডিও করছিলেন। তাদের সেই ভিডিওটি ডিলিট করা হয়েছে। এর বেশি কিছু নয়।

মন্তব্য লিখুন :