গভীর রাতে অর্জুনের বাড়িতে মালাইকা !

বলিউডে জোর গুঞ্জন, মালাইকা আরোরা ও অর্জুন কাপুর প্রেম করছেন। কয়েক দিন আগেই তাঁদের একসঙ্গে খেতে যেতে দেখা গিয়েছিল। তার আগে মালাইকার জন্মদিনে ইতালি ভ্রমণ করেছেন এ যুগল।

গতকাল বৃহস্পতিবার (৮ নভেম্বর) মালাইকাকে ফের অর্জুনের বাড়িতে দেখা গেল।

এ দিন মালাইকা পরেছিলেন একটি ক্যাজুয়াল কালো টপ। চুল চুড়ো করে বাঁধা ছিল। যদিও দুজনই বারবার সম্পর্কের কথা অস্বীকার করেছেন। কিন্তু তাঁদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়।

সম্প্রতি চিত্রনির্মাতা, প্রযোজক করণ জোহর দীপাবলি উপলক্ষে পার্টি দিয়েছিলেন। পার্টিতে মালাইকা ও অর্জুন উপস্থিত হন, যদিও তাঁরা আলাদাভাবে যান সেখানে। যা হোক, এর একদিন পরই অর্জুন কাপুরের বাড়ির সামনে দেখা গেল ৪৫ বছর বয়সী মালাইকাকে।

গত মাসে ইতালিতে নিজের ৪৫তম জন্মদিন উদযাপন করেন মালাইকা। সেখানে তাঁকে সঙ্গ দেন ৩৩ বছর বয়সী অর্জুন। মিলান বিমানবন্দরে তাঁদের হাতে হাত ধরে হাঁটতে দেখা গিয়েছিল। ভারতে ফেরার পর সামাজিক মাধ্যমগুলোতে তাঁদের যুগল ছবি ছড়িয়ে পড়ে।

ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, আগামী বছরই মালাইকা ও অর্জুন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। অন্যদিকে মালাইকার সাবেক স্বামী আরবাজ খান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন। বিভিন্ন স্থানে এ যুগলকে একসঙ্গে দেখা যায়। সম্প্রতি প্রেমের কথা স্বীকার করেছেন আরবাজ।

মন্তব্য লিখুন :