আনুশকা শর্মা অন্তঃসত্ত্বা!

শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। আর এ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর এর মধ্যেই বেশ কিছুদিন ধরে গুঞ্জন, আনুশকা শর্মা অন্তঃসত্ত্বা।

এক বছর হতে চলল ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেছেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা। আর এর পর থেকেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন বাতাসে চাউর। আনুশকা এই প্রতিবেদনগুলো পড়েন। তবে এবার পরিষ্কারভাবে জানিয়ে দিলেন, এ খবর ‘জাস্ট গসিপ’। অর্থাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর গালগল্প ছাড়া আর কিচ্ছু না।

আনুশকা শর্মা বলেছেন, এসব খবরে কোনো সত্যতাই নেই। কিছুটা অভিমানের সুরে তিনি বলেন, আজকাল বিয়ের আগেও অন্তঃসত্ত্বা হওয়ার খবর বেরিয়ে যায়!

গত বছরের ডিসেম্বরে বিয়ের পর থেকে কাজ থেকে তেমন ছুটি নেননি তিনি। একের পর এক কাজ করেই চলেছেন। ১১ ডিসেম্বর স্বামী বিরাট কোহলির সাথে অস্ট্রেলিয়ায় তিনি প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন।

উল্লেক্ষ্য, আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এ ছবি ত্রিভুজ প্রেমের গল্প। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে পর্দার রোমান্স করবেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে প্রকাশিত হয়েছে ট্রেইলার আর তাতে ব্যাপক সাড়া পাওয়া গেছে।

মন্তব্য লিখুন :