মঞ্চে উঠে হেনস্তার শিকার সোমলতা

গানের শো করতে গিয়ে হেনস্থা শিকার হয়েছেন গায়িকা সোমলতা আচার্য। ঘটনাটি ঘটে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধুপগুড়ির একটি স্কুলে। মাতাল অবস্থায় স্টেজে উঠে সোমলতাকে উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। পরে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে বিমানবন্দর পর্যন্ত পৌঁছে দেয়।

জানা যায়, জলপাইগুড়ির ধুপগুড়ির কালীরহাটের একটি স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে গান গাইতে যান এই শিল্পী। পুরো ঘটনাটি ফেসবুক লাইভের মাধ্যমে সকলের সামনে তুলে ধরেন গায়িকা সোমলতা আচার্য। তিনি অভিযোগ করেন, স্কুলের শিক্ষক অর্ণব সাহা মত্ত অবস্থায় স্টেজে উঠে বিভিন্ন ভাবে সোমলতাকে বিরক্ত করছিলেন। পাশাপাশি তাঁর গান ঠিক মতো শোনা যাচ্ছে না বলেও বারবার অভিযোগ করে শ্রোতাদের খেপিয়ে তোলার চেষ্টা করছিলেন ওই শিক্ষক। 

সেখানে স্কুলের ছোট ছোট ছাত্র-ছাত্রী সহ প্রায় ১৫ হাজার শ্রোতা উপস্থিত ছিলেন। অভিযুক্ত শিক্ষক নাকি ছাত্র-ছাত্রীদেরকেও বিভিন্নরকম উস্কানিমূলক কথাবার্তা বলছিলেন। 

পরে সোমলতা যখন বুঝতে পারেন যে অবস্থা খুব একটা সুবিধাজনক নয় তখন পুলিশকে খবর দেন তাঁরা। পুলিস গিয়ে সোমলতা ও তাঁর ব্যান্ডের অন্যান্য সদস্যদের উদ্ধার করেন। উক্ত ঘটনা প্রসঙ্গে গায়িকা সোমলতা দাবি করেন, তাঁর ব্যান্ডের অন্যান্য সদস্যদের আটকে রেখে আরও অনেকভাবে হেনস্থার পরিকল্পনা ছিল ওই শিক্ষকের।

মন্তব্য লিখুন :