কাজী হায়াৎ এর মৃত্যুর খবর গুজব

সকলেই জানেন খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক, চিত্রনাট্যকার এবং অভিনেতা কাজী হায়াৎ চিকিৎসার জন্য বিদেশে অবস্থান করছেন। কিন্তু এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তার মৃত্যুর খবর।

মৃত্যুর খবরটি সম্পূর্ণ গুজব দাবি করে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পক্ষ থেকে বলা হয়েছে, নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে কিছুক্ষণের মধ্যে এনজিওগ্রাম করা হবে। এরপর তাঁকে অপারেশন থিয়েটারে নেওয়া হবে ব্রেইনে অপারেশনের জন্য।

অনেক সময় দেখা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করা হয় গুজব ছড়ানোর হাতিয়ার হিসেবে। এবার তাঁর শিকার হলেন কাজী হায়াৎ। তাঁর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ নিয়ে চলছে তুমুল তোলপাড়।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর উন্নত চিকিৎসার সার্থে কাজী হায়াৎকে নিউইয়র্ক নেওয়া হয়েছে। সেখানের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছিলেন তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

২০০৫ সালে একবার ওপেন হার্ট সার্জারি করা হয় তার। এরপর গত বছরের জানুয়ারিতে আবারও অসুস্থ হলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর গত বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান তিনি।

মন্তব্য লিখুন :